How is it 49ers had two days more rest than the Cowboys?



 



এটা কিভাবে ন্যায্য যে 49ers কাউবয়দের চেয়ে দুই দিন বেশি বিশ্রাম নিয়েছিল?


এনএফএল হল বিনোদন শিল্পের একটি অংশ। যদিও অনেকে সেই বিবৃতিটির বিনোদনের দিকে মনোনিবেশ করতে পারে, NFL এর ব্যবসা সর্বদা প্রাথমিক ফোকাস হয়েছে। সমতা নয়, ন্যায্যতা নয় এবং "যা সঠিক তা করা" নয়।


এক টন প্রমাণ রয়েছে যে এনএফএল বারবার অন্য যে কোনও কিছুর উপরে নীচের লাইনটি রেখেছে। অপরাধগুলিকে মজাদার হওয়ার জন্য আরও স্বাধীনতা দিতে এবং গেমগুলিকে নিয়ন্ত্রণ করা প্রতিরক্ষার পক্ষে আরও কঠিন করার জন্য করা নিয়মের পরিবর্তনগুলিকে কেবল দেখাই যথেষ্ট প্রমাণ, তবে এটি অন্যান্য সূক্ষ্ম উপায়েও পাওয়া যেতে পারে।


এর মধ্যে একটি ওয়াইল্ড কার্ড প্লে অফের সময় ঘটেছিল। আসলে, প্লে অফের আগে যখন সেই উইকএন্ডের গেমগুলির জন্য সময়সূচি ঠিক করা হয়েছিল।


আরও মনোযোগ আকর্ষণ করার জন্য, এনএফএল শনিবার এবং রবিবারের মধ্যে অনুষ্ঠিত অন্য পাঁচটি খেলার সাথে একটি খেলা সোমবার রাতে খেলার জন্য নির্ধারিত করেছে। সোমবার একটি স্বতন্ত্র খেলার সিদ্ধান্ত বিভাগীয় রাউন্ডে একটি অন্যায্য পরিস্থিতি তৈরি করেছে যেখানে একটি দল তাদের প্রতিপক্ষের চেয়ে বিশ্রামে উল্লেখযোগ্য সুবিধা পাবে।


দেখুন এবং দেখুন, নীচের লাইনে ফোকাস NFC-তে একটি ন্যায্য ম্যাচআপকে বাধাগ্রস্ত করেছে।


সোমবার রাতে, ডালাস কাউবয়েস টাম্পা বে বুকানিয়ার্সকে একটি খেলায় শেষ করেছে যা রাত 11:26 টায় শেষ হয়েছিল। EST এই জয় ডালাসকে সান ফ্রান্সিসকো 49ers-এর সাথে মুখোমুখি হতে সেট করে, যা একটি ক্লাসিক প্রতিদ্বন্দ্বীতার পুনর্নবীকরণ। নাইনাররা শনিবার সন্ধ্যা ৭:৩১ মিনিটে শেষ হওয়া খেলায় সিয়াটল সিহকসকে পরাজিত করে বিভাগীয় রাউন্ডে জায়গা করে নিয়েছে। EST


সাধারণ গণিত আমাদের বলে যে সান ফ্রান্সিসকোতে এই সপ্তাহের ম্যাচআপের আগে 52 ঘন্টা বেশি বিশ্রাম নেওয়া হয়েছে।


NFL এর দোষ না হলেও, 49ers শনিবার বাড়িতে ছিল যখন কাউবয়রা সোমবার রাতে তাদের ম্যাচআপের জন্য টাম্পা বে ভ্রমণ করেছিল।


দুর্ভাগ্যবশত, সোমবার রাতে টম ব্র্যাডিকে "আমেরিকার টিম" এর সাথে স্কোয়ার অফ দেখার মতো এনএফএলের সমাধান ততটা লাভজনক নাও হতে পারে। নৈমিত্তিক ভক্তদের জন্য সেই গেমটির বিপণন সহজ ছিল: "এটি কি টম ব্র্যাডির শেষ খেলা হবে?" "কাউবয়রা কি তাদের আগের গৌরব ফিরে পেতে সক্ষম হবে?" "ডাক প্রেসকট কি টম ব্র্যাডির কাছ থেকে টর্চ নেবে?"


ফলাফল আমরা বিভাগীয় রাউন্ডের জন্য বৈষম্য দেখতে.


এটা এই ভাবে হতে হবে না. এনএফএলের সমস্ত ছয়টি খেলা শনিবার বা রবিবার অনুষ্ঠিত হতে পারে। সোমবার একটি স্বতন্ত্র গেম খেলার অর্থ যদি খুব বেশি হয়, তাহলে রবিবারের খেলার বিজয়ীর জন্য পার্থক্য কমাতে এনএফএল অন্য দুটি এনএফসি গেমকে রবিবারের গেম হিসাবে নির্ধারণ করতে পারত।


পরিবর্তে, লিগ নিশ্চিত করেছে যে শনিবার এবং রবিবার প্রত্যেকের জন্য কিছু ছিল। শনিবার একটি এএফসি এবং একটি এনএফসি গেমের সাথে দুটি এএফসি এবং রবিবার একটি এনএফসি গেম, অবশ্যই সারা দিন পর্যায়ক্রমে।


একটি "শিডিউল লস" এনএফএল-এ একটি খুব কমই ব্যবহৃত বাক্যাংশ কিন্তু এনবিএ-তে এটি একটি সাধারণ স্থান। যখন একটি দল একটি দীর্ঘ পথ ভ্রমণে আসে বা একটি দূরে খেলা থেকে একটি সংক্ষিপ্ত পরিবর্তন হয়, সেই দলের জন্য পরাজয় প্রত্যাশিত হয়। এটি একটি অজুহাত নয়, এটি একটি বোঝার বিষয় যে কীভাবে সময়সূচীটি সেই দলটিকে সেট আপ করেছিল, সেই রাতে, একটি কঠিন সময় জেতার জন্য।


একটি 82-গেমের সিজনের নিয়মিত মৌসুমে একটি সময়সূচী হারানো খুব কমই গুরুত্বপূর্ণ এবং প্রায়শই, বেশিরভাগ দল একই ক্লিপে তাদের অভিজ্ঞতার সাথে ভারসাম্য বজায় রাখে। সামগ্রিকভাবে এখনও ন্যায্যতা আছে।


ডালাস (এবং তাদের অনুরাগীদের) জন্য, NFL এর পরিকল্পনায় ন্যায্যতা কোথাও ছিল না। দলটি মঙ্গলবার কোন এক সময়ে বাড়িতে অবতরণ করে এবং রবিবারের কিকঅফের জন্য পশ্চিম উপকূলে উড়ে যাবে যখন তাদের প্রতিপক্ষ শনিবার রাতে বাড়িতে ছিল এবং রবিবারের খেলার জন্য স্টেডিয়ামে ড্রাইভ করবে।


এটি হতাশাজনক হবে যদি এটি একটি নিয়মিত মৌসুমের খেলার জন্য ঘটে থাকে। এনএফএল সময়সূচী নির্মাতারা ইদানীং নিয়মিত মরসুমে যতটা সম্ভব এড়াতে চেষ্টা করেছেন। প্লে-অফের জন্য, অর্থ কথা বলে, যার মানে মাঠে প্রতিভা সম্পর্কে কথা বলার আগেও ডালাসের একটি চড়াই লড়াই।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url